আরশের অধীপতি
- রুকন মাহি ১৯-০৫-২০২৪

সমস্ত প্রশংসাতো, শুধুমাত্র তার ;

সকল ইবাদাতের যিনি, একক হকদার ।


আরশের অধীপতি, মালিক মহান ;

তার ভয়ে কম্পমান, জমিন আসমান ।

বড় বড় রাজা বাদশা, তাকে করে ভয় ;

মুমীনের অন্তরে তার, ভালবাসা রয় ।


মহামহীম আল্লাহ তায়ালা, বড়ই ক্ষমাশীল ;

রহমত ও দয়া করেন, তিনি যে সীমাহীন ।


ভালবাসে যে আল্লাহকে, সে হবে সফল ;

কাফির, মুশরিকের প্রচেষ্টা, সবই হবে বিফল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।